বিজ্ঞাপন

গাইবান্ধায় এমপি মোস্তফার মরদেহ

December 19, 2017 | 3:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,গাইবান্ধা
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদের মরদেহ গাইবান্ধায় পৌঁছেছে। মঙ্গলবার বেলা ৩টার দিকে হেলিকপ্টারে  তার মরদেহ গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে এসে পৌঁছায়।
প্রয়াত এমপির দ্বিতীয় জানাজা জেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।  এরপর বাদ মাগরিব সুন্দরগঞ্জের চন্ডিপুর ফুটবল খেলার মাঠে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।
এর আগে দুপুরে  এমপি গোলাম মোস্তফার প্রথম জানাজা জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরদেহ সংসদ প্রাঙ্গণে শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়। সেখানে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সকাল পৌনে ৯টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এমপি।
এরআগে, গত ১৮ নভেম্বর ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে আহত হন তিনি। এরপর তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। দুর্ঘটনার এক মাস পর তিনি মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
২০১৬ সালের ৩১ ডিসেম্বর প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটন দুর্বৃত্তদের হাতে খুন হন। এরপর ২২ মার্চের উপ-নির্বাচনে গোলাম মোস্তফা এমপি নির্বাচিত হন।
সারাবাংলা/জিমো/আরসি/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন