বিজ্ঞাপন

সপরিবারে ভোট দিয়ে সাকিব বললেন ‘জয়ের ব্যাপারে আশাবাদী’

January 7, 2024 | 11:31 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ভোট প্রদান সম্পন্ন করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও আওয়ামী লীগের মনোনয়নে মাগুরা-১ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া সাকিব আল হাসান। সকালে সপরিবারে ভোট দেওয়ার পর সাকিব গণমাধ্যমকে জানিয়েছেন, আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে সারা দেশে এক যোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। সাকিব মাগুরার দরিমাগুরা স্কুল কেন্দ্রে উপস্থিত হয়েছিলেন ৮টার আগেই। বাবা, বোনসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন সাকিবের সঙ্গে। ভোট প্রদান শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সাকিব।

নিজের অভিব্যক্তিতে বাংলাদেশ অধিনায়ক জানান নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদি তিনি, ‘ভোটাররা তাদের প্রতিনিধি চয়েজ করবে আগামী ৫ বছরের জন্য। আমি সর্বোচ্চ পরিশ্রম করেছি, এখন মানুষের ওপর বাকিটা নির্ভর করছে। তবে জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদী। আমি চেষ্টা করব বেশিরভাগ নির্বাচনী সেন্টারে যেতে।’

নির্বাচিত হয়ে মাগুরার মানুষদের জন্য কিছু করতে চান বলেছেন সাকিব, ‘আমি মনে করি, ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচনে জয়লাভ করে আগামী ৫ বছর মাগুরা-১ আসনের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। মাগুরার উন্নয়নে আমার ভূমিকা থাকবে অগ্রগণ্য। আপনারা আমাকে সহযোগিতা করলে আমি অনেকদূর এগোতে পারব।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর থেকেই নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়িয়েছেন সাকিব। নির্বাচনী প্রচারনায় ভোটারদের দুয়ারে যেতে দেখা গেছে সাকিবকে। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, মাগুরা-১ আসনে সাকিবের জয় অনেকটা নিশ্চিত। কারণ তার শক্ত কোনো প্রতিদ্বন্দ্বীই নেই।

মাগুরা-১ আসনে সাকিবের প্রতিদ্বন্দ্বী হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কেএম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

অনেক আসনে আওয়ামী লীগের শক্ত প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও সাকিবের আসনে তেমন কেউ নেই। মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর আওয়ামী লীগের মনোনয়ন না পেয়েও সাকিবের পক্ষেই কাজ করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন