বিজ্ঞাপন

‘বিএনপির অপচেষ্টা ভোট উৎসবে ঢাকা পড়ে গেছে’

January 7, 2024 | 1:28 pm

সারাবাংলা টিম

চট্টগ্রাম ব্যুরো: বিএনপির নির্বাচন ঠেকানোর অপতৎপরতা ভোট উৎসবে ঢাকা পড়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) সকালে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি একথা বলেন।

চট্টগ্রাম-৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি-জামায়াত চেষ্টা করেছে ভোটকে ঘিরে মানুষের মাঝে সৃষ্টি হওয়া উৎসাহ-উদ্দীপনাকে ম্লান করার জন্য। কিন্তু তাদের এই অপচেষ্টা ছাপিয়ে মানুষের উৎসাহ-উদ্দীপনা এখন উৎসবে পরিণত হয়েছে। ভোটের সেই উৎসব আজ সারা বাংলাদেশে বয়ে বেড়াচ্ছে। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে উৎসাহ-উদ্দীপনার আমেজে ভোট অনুষ্ঠিত হচ্ছে।’

বিজ্ঞাপন

‘নির্বাচন যে একটি উৎসব, সেটাই আজ বাংলাদেশ প্রমাণ করেছে। ভোটকে ঘিরে বিএনপির অপতৎপরতা ও অপচেষ্টা, মানুষের ভোট উৎসবের মধ্যে ঢাকা পড়ে গেছে। প্রকৃতপক্ষে মানুষ যেভাবে আজ উৎসবে শামিল হয়ে ভোট দিচ্ছে, সেখানে বিএনপি-জামায়াত জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে’, বলেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, ‘মানুষের প্রতিপক্ষ হলে কখনও তারা সফলকাম হয় না, হবেও না। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এবং আশা করি, আজকের নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ধ্বস নামানো বিজয় হবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এসএন/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন