বিজ্ঞাপন

শেষ বেলাতে ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন

January 7, 2024 | 3:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বেড়েছে। শেষ বিকেলে ভোটকেন্দ্রগুলোতে দেখা গেছে ভোটারদের দীর্ঘ সারি। নারায়নগঞ্জের রুপগঞ্জে বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, সকালে নারী ভোটার সংখ্যা ছিল বেশি। দুপুরের পর পুরুষ ভোটারের উপস্থিতি বেড়ে যায়।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। নারায়ণগঞ্জের রুপগঞ্জের ভোলাব ইউনিয়নে ভোটকেন্দ্র রয়েছে ৮টি। বেলা ৩টা পর্যন্ত এই আটটি ভোটকেন্দ্রে ভোট পড়েছে ৫০ শতাংশের বেশি।

এর মধ্যে টাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৩ শতাংশ, ভোলাব শহিদ স্মৃতি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫১ শতাংশ, ভোলাব আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫৩ শতাংশ, চারিতালুক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৪৬ শতাংশ, কে এ ডি আতলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৬ শতাংশ, পাইস্কা বাসুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫২ শতাংশ, করটিয়া পুবেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৩ শতাংশ ও গুতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৪ শতাংশ ভোট পড়েছে।

দুপুরের পর পুরুষ ভোটারের উপস্থিতি বেড়ে যাওয়া প্রসঙ্গে ভোলাব শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার রবিউল হোসেন বলেন, মূলত গ্রামাঞ্চল হওয়াতে পুরুষরা বাড়ি বা ফসলি ক্ষেতের কাজ সেরে দুপুরে ভোট দিতে এসেছেন। আর নারী ভোটারদের সংখ্যা বেশি দেখা গেছে সকালের দিকে।

বিজ্ঞাপন

চারি তালুক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোহাম্মদ সোহেল চৌধুরী বিকেল তিনটায় প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বলেন, শেষ বেলাতে রোদের তেজ কমে আসার সঙ্গে সঙ্গে ভোটারের সংখ্যা বেড়েছে। সকালে যারা ভোট দিতে আসেননি, তারা বিকেলের সময়টিকে বেছে নিয়েছেন।

সারাবাংলা/এসবিডিই/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন