বিজ্ঞাপন

ধোনিদের হারালেই ফাইনালে সাকিবরা

May 22, 2018 | 10:12 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মৌসুমটা বেশ ভালো কাটাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। ফর্মে আছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। মঙ্গলবার (২২ মে) প্লে অফে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে সাকিবের দল হায়দরাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

এই ম্যাচে জয় পেলেই আসরের ফাইনালে পৌঁছে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি। আর এই ম্যাচ হারলেও দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে খেলার সুযোগ থাকবে সাকিবদের। সেখানে জয় পেলেও ফাইনালের টিকিট পাবে তারা।

চলতি আসরে ১৪ ম্যাচে সাকিব খেলেছেন সবকটিতেই। ব্যাটে-বলেও নিজেকে অনেকটা এগিয়েই রেখেছেন বাংলাদেশ সেরা এই অলরাউন্ডার। ১৪ ম্যাচে মাঠে নেমে ব্যাট হাতে ১৭৬ রান, আর বল হাতে ১৩টি উইকেট নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এবারের আসরের শুরু থেকেই বেশ ভালো চমক দিচ্ছে কেন উইলিয়ামসনের নেতৃত্বে থাকা হায়দরাবাদ। সাকিব, রশিদখানদের স্পিন আক্রমণ আর উইলিয়ামসনের ব্যাটে প্রথম রাউন্ডে ১৪ ম্যাচে ৯টিতেই জয় তুলে নিয়ে প্রথম দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছিল এবারের আসরের সবচেয়ে ব্যালেন্সড এই দলটি। তবে টেবিলের শীর্ষে থাকা সাকিবরা এই মৌসুমে চেন্নাইয়ের বিপক্ষে হেরেছে দুটি ম্যাচেই।

চলতি আসরে দ্বিতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছিল চেন্নাই। চলতি আসরে হায়দরাবাদের সঙ্গে দুটি ম্যাচই জয় তুলে অনেকটা আত্মবিশ্বাসী থাকছে ধোনিরা। আইপিএলে দুইবারের শিরোপাজয়ী দলটি এর আগে ৬ বারই উঠেছিল আসরের ফাইনালে। তাই চেন্নাইয়ের বিপক্ষে জয় তুলে নিতে বেশ ঘাম ঝরাতে হবে সাকিব-উইলিয়ামসনদের।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন