বিজ্ঞাপন

চতুর্থবারের মতো জয় পেলেন হাবিবুন নাহার

January 7, 2024 | 8:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে (রামপাল- মোংলা) চতুর্থবারের মতো ব্যাপক ভোটের ব্যবধানে সংসদ সদস্য (এমপি) পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার। নৌকা প্রতীক নিয়ে ৭৫ হাজার ৯৬৮ ভোট পেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদার পেয়েছেন ৫৮ হাজার ২০৪ ভোট। মোট ৯৬টি কেন্দ্রের প্রাপ্ত ভোটের ফলাফলে সংশ্লিষ্ট পিসাইডিং কর্মকর্তারা রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

রামপাল উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা জানান, এই আসনে মোট পড়েছে ৫৯ শতাংশ। মোট ভোটার দুই লাখ ৫৪ হাজার ৮৯৫। এই দুজন ছাড়া প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন আরও পাঁচ প্রার্থী।

এদিন সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এদিকে রোববার রাতে মোংলা শহরে দফায় দফায় আনন্দ মিছিল বের করে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা।

এর আগে, রোববার সকাল ৮টা থেকে সারাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। যা শেষ হয় বিকেল ৪টায়। এরপর হয় ফল গণনা। নির্বাচনে সারাদেশে গড়ে ৪০ শতাংশের মতো ভোট পড়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

বিজ্ঞাপন

সারাবাংলা/ডিএম/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন