বিজ্ঞাপন

জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৩

January 8, 2024 | 11:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী স্বতন্ত্র ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন জন আহত হয়েছেন। সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহতরা হলেন- স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শামীম হাওলাদার(৪৫), মোফাজ্জল (৪২) ও সম্রাট হাওলাদার (২৬)। এরা সবাই চরকেওয়ার ইউনিয়নের গুহেরকান্দির বাসিন্দা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনকে মুন্সীগঞ্জ-৩ আসনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতিক) ফয়সাল বিপ্লব। নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত নৌকা প্রতীকের মৃণাল কান্তি দাস ও জয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। সোমবার ফয়সালের সমর্থকরা জড়ো হয়ে চরকেওয়ার ছোট গুহের কান্দি থেকে পার্শ্ববর্তী নুরাইতলী এলাকায় পরাজিত নৌকার সমর্থকদের বাড়িতে হামলা চালাতে গেলে সংঘর্ষ জড়ায় দুই পক্ষ। এ সময় দুইপক্ষের মারামারিতে আহত হন স্বতন্ত্র পক্ষের তিন জন। পরে স্থানীয়রা আহত শামীম, মোফাজ্জল ও সম্রাটকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম জানান, সন্ধ্যায় আহত তিন জনকে হাসপাতালে আনা হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। এদের মধ্যে দু’জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে গুরুত্বর অবস্থায় সম্রাটকে নামের একজনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান, সংঘর্ষের খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে এবং হাসপাতালে আহতদের পরিদর্শন করা হয়েছে। আহত তিন জনই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন