বিজ্ঞাপন

কারস্টেনের সঙ্গে দেখা ‘প্রশাসক’ সালাউদ্দিনের

May 22, 2018 | 12:47 pm

স্টাফ করেস্পন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রথম দিন দক্ষিণ আফ্রিকা এবং ভারতের সাবেক কোচ গ্যারি কারস্টেনের সঙ্গে দেখা করেছিলেন জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি, তামিম ও মুশফিক। আজ সকালে দেখা করতে এলেন জাতীয় দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন, হাবিবুল বাশার এবং দুই ক্রিকেটার সৌম্য সরকার ও সাব্বির রহমান। দেখা করতে এসেছিলেন কোচ সালাহউদ্দিন আহমেদও। প্রচারমাধ্যমের সামনে শুধু তিনিই মুখ খুলেছেন।

জাতীয় দলের নিরীক্ষার জন্য কারস্টেন বাংলাদেশে এসেছেন, সেটা কাল জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। বলেছিলেন, কারস্টেন যাকে যখন দরকার সেভাবে ডেকে নিচ্ছেন। সালাহউদ্দিন বললেন, দেখাটা হয়েছে সৌজন্য সাক্ষাত হিসেবেই, ‘উনি সবাইকেই সময় দিচ্ছেন। কথা বলে বেশ ভালো লেগেছে, তবে উনি কিন্তু আমার সাথে কোচ হিসেবে কথা বলেননি। বরং একজন প্রশাসক হিসেবেই কথা বেশি হয়েছে। অনেক ব্যাপারেই কথা হয়েছে, দেশের ক্রিকেট নিয়ে কীভাবে কী করা যায় সেটা নিয়েও কথা হয়েছে। আমার কাছ থেকে জানতে চেয়েছেন আরো অনেক কিছু।’

কদিন আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, কোচ ঠিক করার জন্য খুব শিগগির বাংলাদেশে আসছেন কারস্টেন। শুরুতে তাকে পূর্ণকালীন কোচের প্রস্তাব দেওয়া হলেও ভারত ও দক্ষিণ আফ্রিকার সাবেক এই কোচ তাতে রাজি হননি। এরপর শুধু পরামর্শক হিসেবেও কাজ করার প্রস্তাব দেওয়া হয়। কাজটা খণ্ডকালীন হলেও বিসিবি চুক্তি করতে চেয়েছিল দীর্ঘ সময়ের জন্য। তবে কারস্টেন তাতেও রাজি হননি। আপাতত বিসিবির হয়ে শুধু কোচ ঠিক করার দায়িত্ব নিয়ে এসেছেন।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন