বিজ্ঞাপন

আমার শপথ গ্রহণে বাবা সাবেক সংসদ সদস্য হয়ে গেলেন: সুলাইমান সেলিম

January 10, 2024 | 6:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা-৭ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সুলাইমান সেলিম বলেছেন, আজ আমার শপথ গ্রহণের মাধ্যমে বাবা হাজী মোহাম্মদ সেলিম সাবেক সংসদ সদস্য হয়ে গেলেন। ৩০ বছর আগে তিনি শান্তির পক্ষে ও সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন। আজ আমি তার জায়গায় এলাম। এটি দারুণ অনুভূতি।

বিজ্ঞাপন

সুলাইমান সেলিম ঢাকা-৭ আসনে তিনবারের সংসদ সদস্য বাবা হাজী সেলিমের আসনে এবার নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করেন। বুধবার (১০ জানুয়ারি) শপথ গ্রহণের পর বাবার আসনে নির্বাচনে জয়লাভ করার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

প্রথমবারের মতো নির্বাচিত সংসদ সদস্যদের দিকনির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব দিকনির্দেশনা অনুসরণ করে চলার প্রত্যয় ব্যক্ত করেন ঢাকা-৭ আসনের নির্বাচিত সংসদ সদস্য সুলাইমান সেলিম।

তিনি বলেন, আজ জননেত্রী শেখ হাসিনাকে নিজ চোখে দেখলাম। তিনি আজ জাতি ও নবনির্বাচিত সংসদ সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনা দিয়েছেন। এছাড়া নতুন সংসদ সদস্যদের জন্য কিছু পরামর্শ দিয়েছেন। আমরা রাষ্ট্র ও মানুষের উন্নয়নে যেন ভালো একটি ভূমিকা রাখতে পারি, সেই বিষয়ে নির্দেশনা দিয়েছেন। আজ যে সরকার গঠন হয়েছে সেটি মানুষের আর্থিক ও সার্বিক উন্নয়নে কাজ করবে।

বিজ্ঞাপন

আরও পড়ুন

সারাবাংলা/আরএফ/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন