বিজ্ঞাপন

রাজশাহীতে বাসের ধাক্কায় শিশুসহ ভ্যানচালক নিহত

January 20, 2024 | 1:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: জেলার মোহনপুর উপজেলায় বাসের ধাক্কায় শিশুসহ ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের সইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ওই দুইজন নিহত হন।

নিহতরা হলেন- মোহনপুর উপজেলার রায়ঘাটী ইউনিয়নের বড়াইল গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আবদুল্লাহ (১২) এবং একই গ্রামের ভ্যানচালক সিরাজ আলী (৫৫)।

বিষয়টি নিশ্চিত করেছে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, বড়াইল গ্রামের ভ্যানচালক সিরাজের ভ্যানে চড়ে একই এলাকার আবু তালেবের ছেলে আবদুল কুদ্দুস (৪০), তার মেয়ে নাফিসা (১৪) এবং ছেলে আবদুল্লা কেশরহাটের দিকে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে পৌঁছালে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান। থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় স্থানীয়রা বাকিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় শিশু আবদুল্লাও মারা যায়।

তিনি আরও জানান, বাসটি আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা হবে। মৃতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমই/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন