বিজ্ঞাপন

যমুনা ব্যাংকে উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কম্বল বিতরণ

January 23, 2024 | 7:46 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ সময় ৬ হাজার ৭৫৩ মানুষকে ফ্রি চিকিৎসাসহ ওষুধ দেওয়া হয়। এছাড়া ৭১৮ জন চক্ষু রোগীকে ফ্রি চক্ষু অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভাসহ পার্শ্ববর্তী ৪টি ইউনিয়নে কম্বল বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৩ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় যমুনা ব্যাংক লিমিটেড পিএলসি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাজী মো. ফয়সাল বিপ্লব। এতে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভাসহ পার্শ্ববর্তী ৪টি ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও অসহায় মহিলাদের মাঝে ফ্রি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া গোয়ালঘুন্নীতে মেডিকেল ক্যাম্পে ৭ ধরনের চিকিৎসা সেবায় ৬ হাজার ৭৫৩ জনকে ফ্রি চিকিৎসাসহ ওষুধ দেওয়া হয়। এছাড়া ৭১৮ জন চক্ষু রোগীকে ফ্রি চক্ষু অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এছাড়া ব্যাংকের স্থানীয় শাখাগুলোর শাখা-ব্যবস্থাপকরা, প্রধান কার্যালয়ের কর্মকর্তারা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ও বিপুল সংখ্যক চিকিৎসা সেবা প্রত্যাশী মানুষ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন