বিজ্ঞাপন

পিতার বাটামের আঘাতে আহত পুত্রের মৃত্যু

January 25, 2024 | 11:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার শিবগঞ্জের পিরব ইউনিয়নের বানিহার গ্রামে পিতা সোহরাব আলীর হাতে আহত পুত্র ফরহাদ (২৫) অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ৮টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে ঢাকায় চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে, ২৪ জানুয়ারি মাঝিহট্টের ওয়াজ মাহফিল থেকে পিরব ইউনিয়নের বানিহার গ্রামের ফরহাদের কেনা মিষ্টি ছোট ভাই খেয়ে ফেলায় মায়ের সঙ্গে ঝগড়া হয়। এই ঝগড়া থামাকে গিয়ে উত্তেজিত হয়ে বাটাম দিয়ে পুত্র ফরহাদের মাথায় আঘাত করে পিতা সোহরাব আলী।

নিহতের চাচা আব্দুল আলীম জানায়, অটোভ্যান চালক ফরহাদ মাঝিহট্ট ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে মিষ্টি নিয়ে বাড়ি ফিরে। তার ছোট ভাই উজ্জ্বল হোসেন তার মিষ্টি খেয়ে ফেলে। এতে সে রেগে গিয়ে মা রুজিনা বেগম ও ছোট ভাইয়ের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। পিতা সোহরাব আলী সেই ঝগড়া থামাতে গিয়ে হঠাৎ উত্তেজিত হয়ে বাটাম দিয়ে তার পুত্রের মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

তিনি জানান, ফরহাদকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতর লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তদন্ত অব্যাহত রয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন