বিজ্ঞাপন

বিপিএলের সিলেট পর্বে কখন কার ম্যাচ

January 26, 2024 | 9:53 am

স্পোর্টস ডেস্ক

বিপিএল ২০২৪ এর ঢাকা পর্বের প্রথম ভাগের খেলা শেষ হয়েছে ২৩ জানুয়ারি। জমজমাট সেই পর্বের পর ছিল দুই দিনের বিরতি। বিরতির পর আজ শুরু হচ্ছে সিলেট পর্ব। এই পর্বে বিপিএলের ৭ দল খেলবে মোট ১২টি ম্যাচ। ৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই পর্বের সবগুলো ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। প্রতিদিন হবে দুটি করে ম্যাচ। এই পর্বে সবচেয়ে বেশি পাঁচটি ম্যাচ খেলবে সিলেট স্ট্রাইকার্স।

বিজ্ঞাপন

আজ ২৬ জানুয়ারি সিলেট পর্বের প্রথম ম্যাচে দুপুর ২ টায় মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্স। সন্ধ্যা ৭টায় মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

২৭ জানুয়ারি দুপুর ১.৩০টায় লড়বে ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যা ৬.৩০ মিনিটে মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা ও রংপুর রাইডার্স। ২৮ জানুয়ারি থাকছে না কোনও ম্যাচ।

২৯ জানুয়ারি দুপুর ১.৩০টায় মুখোমুখি সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যা ৬.৩০ মিনিটে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও দুর্দান্ত ঢাকা। ৩০ জানুয়ারি দুপুর ১.৩০টায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স। সন্ধ্যা ৬.৩০ মিনিটে লড়বে সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশাল।

বিজ্ঞাপন

৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি সিলেট পর্বের বিরতি। ২ ফেব্রুয়ারি দুপুর ২টায় মুখোমুখি সিলেট স্ট্রাইকার্স ও দুর্দান্ত ঢাকা। সন্ধ্যা ৭টায় লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট পর্বের শেষ দিনের ম্যাচে ৩ ফেব্রুয়ারি দুপুর ১.৩০টায় লড়বে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। সন্ধ্যা ৬.৩০ মিনিটে মুখোমুখি সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স।

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন