বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে পুলিশ বহন করা গাড়ির ধাক্কায় যুবক নিহত

January 26, 2024 | 10:48 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙাপ্রেস এলাকায় পুলিশ বহন করা গাড়ির ধাক্কায় রোমান (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় মরিয়ম (২৫) নামে এক তরুণী আহত হয়েছেন। রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোমান মারা যান। আহত মরিয়ম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হাসপাতালে মৃত রোমানের বাবা মো. সেলিম জানান, তাদের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন রোমান।

তিনি আরো জানান গতরাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরে ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। তবে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

বিজ্ঞাপন

বাবা সেলিম জানান, জানতে পেরেছি ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশ বহন করা বড় একটি গাড়ি তাদের ধাক্কা দিয়েছে।

আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দু’জন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

তাদেরকে ধাক্কা দেওয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কি না— এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘গাড়িটি পুলিশ লাইনের পিওএম’র গাড়ি ছিল।’

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন