বিজ্ঞাপন

সিরাজগঞ্জে মা-বাবা ও মেয়েকে গলাকেটে হত্যা

January 30, 2024 | 9:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার তাড়াশ উপজেলায় মা-বাবা ও মেয়েকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকেও নিহত তিনজনের মরদেহ উদ্ধারে কাজ করছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে তাড়াশ পৌর শহরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়িতে ঘরের তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায় পুলিশ।  উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার (এএসপি) অমৃত কুমার সূত্রধর এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন— তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদের হত্যা করে ফ্লাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দু’দিন যাবৎ তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়।

বিজ্ঞাপন

তাড়াশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. নূরে আলম নিহতদের স্বজনদের বরাত দিয়ে বলেন, তাদের গত দুইদিন ধরে না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায় তাদের কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। স্বজনদের ধারণা, গত রোববারের রাত থেকে গতকাল সোমবার দিনের কোনো এক সময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

উল্লাপাড়া সার্কেলের এএসপি অমৃত কুমার সূত্রধর বলেন, নিহতদের সর্বশেষ গত শনিবারে দেখা গেছে বলে তার স্বজন ও প্রতিবেশীরা জানিয়েছেন। এর পরের যেকোনো সময় এই হত্যাকাণ্ডটি হয়েছে। আমরা মরদেহ উদ্ধারে কাজ করছি। এরপরও যেহেতু সিআইডি আসবে এবং ক্রাইম স্পট থেকে আলামত সংগ্রহ করবে তাই সেভাবেই কাজ করা হচ্ছে।

তিনি আরও বলেন, এরপর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে ও থানায় মামলা দায়ের হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএ/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন