বিজ্ঞাপন

বাগমারায় স্ত্রীকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

January 30, 2024 | 1:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: জেলার বাগমারা উপজেলায় স্ত্রীকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এর আগে গতকাল সোমবার (২৯ জানুয়ারি) ভোরে স্ত্রীকে হত্যা করেন তিনি। ওইদিন রাতে স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে র‌্যাব-৫ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতার স্বামীর নাম রুবেল হোসেন (২৮)। তার বাড়ি বাগমারা উপজেলার গণিপুর পূর্বপাড়া গ্রামে বাড়ি। পেশায় তিনি নির্মাণ শ্রমিক ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রায় সাত বছর আগে একই উপজেলার বুজরুকৌড় গ্রামের ঝর্ণা আক্তার লিপিকে (২৫) বিয়ে করেন রুবেল। তাদের একটি পুত্র সন্তানও আছে। বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়েছিলেন তিনি। তাই হতাশাগ্রস্থ হয়ে স্ত্রীর উপরে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। এছাড়াও স্ত্রী অন্য কারও সঙ্গে সম্পর্ক আছে বলে সন্দেহ করতেন তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল র‌্যাবকে জানায়, বেশ কয়েকদিন আগে স্ত্রী লিপিকে মারধর করেছিলেন। এরপর বাবার বাড়িতে তাড়িয়ে দেন তিনি। কয়েকদিন পর শ্বশুরবাড়িতে গিয়ে রুবেল আবার মাফ চেয়ে স্ত্রী লিপিকে নিয়ে আসে। বাড়িয়ে নিয়ে আসার পর আবারও স্ত্রীর উপরে নির্যাতন করে রুবেল।

বিজ্ঞাপন

গতকাল সোমবার ভোর ৫টার দিকে লিপির সঙ্গে কথা কাটাকাটির সময় মা ও বোনের দরজায় তালা দিয়ে আসে রুবেল। এরপর একটি শাবল দিয়ে লিপির গলা, বুক ও থুতনিতে খুঁচিয়ে হত্যা করে রুবেল। এরপর তিনি সেখান থেকে পালিয়ে যান। এই ঘটনায় গতকাল সোমবার রাতে লিপির বড়ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে বাগমারায় হত্যা মামলা করেন। এই মামলায় রুবেলকে প্রধান আসামি করা হয়েছে।

এরপরই র‌্যাব-৫ ছায়া তদন্ত করে আসামি রুবেলকে রাজশাহী নগরীর কাটাখালী পৌরসভার মাসকাটাদিঘী এলাকা থেকে রাত ১১টার দিতে গ্রেফতার করে। মঙ্গলবার তাকে পুলিশের মাধ্যমে তাকে আদালতে চালান দিবে বলে জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমই/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন