বিজ্ঞাপন

নাইজেরিয়াকে না পাওয়ায় খুশি নেইমার

December 19, 2017 | 4:42 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার প্রতিপক্ষ হয়ে মাঠে নামবে নাইজেরিয়া। আফ্রিকার সুপার ঈগল নাইজেরিয়াকে রাশিয়ায় গ্রুপপর্বে না পাওয়ায় খুশি ব্রাজিল। সেলেকাও সেনসেশনের মতে, ব্রাজিলের সবাই খুশি যে ড্র’তে নাইজেরিয়ার মতো দলকে পেতে হয়নি।

সাম্বার দেশ ব্রাজিলকে এবার বিশ্বকাপের ‘ই’ গ্রুপে দেখা যাবে। ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনা। প্রুপপর্বে ব্রাজিলের প্রতিপক্ষ সার্বিয়া, কোস্টারিকা আর সুইজারল্যান্ড। এদিকে, আর্জেন্টিনার মুখোমুখি হবে আইসল্যান্ড, কোস্টারিকা এবং নাইজেরিয়া।

পিএসজির তারকা নেইমারের মতে, নাইজেরিয়া পেশীশক্তি ব্যবহার করে খেলে থাকে, ‘আমরা খুব খুশি যে নাইজেরিয়াকে গ্রুপপর্বে পেতে হয়নি। আফ্রিকার ৫ দলের মধ্যে কাউকেই পেতে হয়নি এটার জন্যও আমরা খুশি। তবে, বিশেষ করে নাইজেরিয়াকে এড়িয়ে যেতে পারায় ভালো হয়েছে। আফ্রিকার দেশগুলো মধ্যে তারা খুব শক্তিশালী দল। আর খেলেও পেশীশক্তির বলে।’

বিজ্ঞাপন

নেইমার আরও যোগ করেন, ‘নাইজেরিয়া মাঠে খুবই পরিশ্রম করে। পুরো মাঠে তাদের শক্তির জায়গা স্পষ্ট। নাইজেরিয়ার মুখোমুখি হতে না হলেও আমরা নিজেদের সেরাটা দেব। প্রথম ম্যাচ থেকেই আমাদের সেরাটা দিয়ে খেলতে হবে। গ্রুপপর্বের প্রতিপক্ষরা সবাই কঠিন।’

১৭ জুন নিজেদের প্রথম ম্যাচে ব্রাজিল মুখোমুখি হবে সুইজারল্যান্ডের বিপক্ষে। ২২ জুন নেইমারদের প্রতিপক্ষ কোস্টারিকা। আর গ্রুপপর্বে নিজেদের তৃতীয় বা শেষ ম্যাচে ব্রাজিলকে লড়তে হবে ২৭ জুন, সার্বিয়ার বিপক্ষে।

সারাবাংলা/এমআরপি/১৯ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন