বিজ্ঞাপন

শেষ পর্যন্ত রিয়ালেই যাচ্ছেন এমবাপ্পে?

February 4, 2024 | 10:01 am

স্পোর্টস ডেস্ক

গত কয়েক মৌসুম ধরে দল বদলের মৌসুম এলেই শোনা যায় এই গুঞ্জন। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছে কিলিয়ান এমবাপ্পে, এই খবর সংবাদমাধ্যমে এসেছে বহুবার। এবারও তার ব্যতিক্রম হয়নি। ইএসপিএনের বরাতে জানানো হয়েছে, এবার নিশ্চিতভাবেই পিএসজি ছাড়ছেন এমবাপ্পে। তাকে দলে ভিড়িয়ে নতুন ইতিহাস গড়বে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

গত মাসে জানা গিয়েছিল, এমবাপ্পেকে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি। এমবাপ্পের বর্তমান বেতন প্রায় ৭৮ মিলিয়ন ডলার থেকেও বেশি বেতনের প্রস্তাব করা হয়েছিল। ক্লাবের সাথে এমবাপ্পের বর্তমান চুক্তির আর মাত্র ছয় মাস বাকি থাকাতেই এই সিদ্ধান্ত নিয়েছিল ফরাসি ক্লাবটি। তবে ক্লাবের এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এমবাপ্পে। সেই থেকেই গুঞ্জন উঠেছিল, এই মৌসুম শেষেই রিয়ালে যাবেন এমবাপ্পে।

সুত্র বলছে, পিএসজিতে আর থাকতে রাজি নন এমবাপ্পে। ছেলেবেলার স্বপ্নের ক্লাব রিয়ালেই নিজের নতুন ঠিকানা গড়তে চাইছেন তিনি। দুই বছর আগে দলবদলের খুব কাছে গিয়েও শেষ মুহূর্তে পিএসজিতে থেকে গিয়েছিলেন এমবাপ্পে। এবার আর তেমনটা হচ্ছে না।

রিয়ালে যোগ দিলে পিএসজির চেয়ে প্রায় অর্ধেকে নেমে যাবে এমবাপ্পের বেতন। তবে বেতনের দিকে না তাকিয়ে রিয়ালের মতো ঐতিহ্যবাহী ক্লাবে যোগ দেওয়াকেই মূল লক্ষ্য মানছেন এমবাপ্পে। বিশেষ করে চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য মরিয়া এমবাপ্পে রিয়ালেই খুঁজে পাচ্ছেন নিজের ভবিষ্যৎ।

বিজ্ঞাপন

তবে পিএসজি ছেড়ে রিয়ালে যেতে চাইলেও এখনো ক্লাবকে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি এমবাপ্পে, স্কাই স্পোর্টসের রিপোর্ট বলছে এমনটাই। শেষ পর্যন্ত কবে আনুষ্ঠানিক ঘোষণা আসবে পিএসজির তরফ থেকে, সেই অপেক্ষাতেই আছেন রিয়াল সমর্থকরা।

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন