বিজ্ঞাপন

৮১০টি ফরম বিক্রিতে আওয়ামী লীগের আয় ৪ কোটি ৫ লাখ টাকা

February 6, 2024 | 6:08 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কাছে মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে ৮১০টি মনোনয়ন ফরম বিক্রি করেছে ক্ষমতাসীন দলটি। ৫০ হাজার টাকা মূল্যে এসব ফরম বিক্রি থেকে দলের আয় হয়েছে ৪ কোটি ৫ লাখ টাকা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

পরে বিকেলে ফরম বিক্রি শেষে এসব তথ্য নিশ্চিত করেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান।

তিনি জানান, প্রথম দিনে মোট ৮১০টি ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে ঢাকা বিভাগ থেকে ২৭৫টি, ময়মনসিংহ বিভাগ থেকে ৬২টি, চট্টগ্রাম বিভাগ থেকে ১৪৯টি, সিলেট বিভাগ থেকে ২৬টি, বরিশাল বিভাগ থেকে ৫৬টি, খুলনা বিভাগ থেকে ৭৭টি, রংপুর বিভাগ থেকে ৭৫টি এবং রাজশাহী বিভাগ থেকে ৯০টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

বিজ্ঞাপন

আগামী ৮ ফেব্রুয়ারি বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে আগ জানানো হয়েছে। এ ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র দলীয়দের অংশ মিলিয়ে ৪৮জন সংরক্ষণ মহিলা সংসদ সদস্য হিসাবে মনোনয়ন দিতে পারবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন