বিজ্ঞাপন

ধুঁকতে থাকা ঢাকাকে অল্প রানে আটকে দিল সিলেট

February 7, 2024 | 8:06 pm

স্পোর্টস ডেস্ক

পয়েন্ট তালিকার তলানিতে আছে দুই দল। টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে তাই মরিয়া দুর্দান্ত ঢাকা ও সিলেট সিক্সার্স। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। টসে জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল সিলেট। নাইম-সাইফে শুরুটা দুর্দান্ত করলেও শেষ পর্যন্ত অন্য ব্যাটারদের ব্যর্থতায় মাত্র ১২৪ রানেই থেমেছে ঢাকার ইনিংস।

বিজ্ঞাপন

মোসাদ্দেক ইনজুরিতে থাকায় ক্যারিয়ারে প্রথমবারের মতো টসে করতে নেমেছিলেন তাসকিন আহমেদ। তবে মিঠুনের কাছে টসের লড়াইয়ে হেরেছেন তিনি। টসে জিতে বোলিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট পায় সিলেট। চতুর্থ বলেই ৪ রান করা সাব্বিরকে ফেরান নাঈম। এরপর মোহাম্মদ নাইম ও সাইফ হাসান ঢাকার হাল ধরেন। দ্বিতীয় উইকেটে দুইজনের দুর্দান্ত ব্যাটিং ঢাকাকে বড় স্কোরের ভিত গড়ে দিয়েছিল। আক্রমণাত্মক ব্যাটিং করে দুই ব্যাটার ১০ ওভারের মতো ব্যাটিং করে যোগ করেন ৭৮ রান।

৮২ রানের মাথায় সাইফকে বোল্ড করে সিলেট শিবিরে স্বস্তি এনে দেন হাওয়েল। ৬ চার ও একটি ছক্কায় ৩২ বলে ৪১ রান করে ফেরেন সাইফ। সাইফ ফেরার পরের ওভারেই ফিরেছেন তার সঙ্গী নাইমও। ২ চার ও ২ ছয়ে সাজানো ২৯ বলে ৩৬ রানের ইনিংসের পর সামিত প্যাটেলের বলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন নাইম।

এই দুইজন ফেরার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি ঢাকা। কমেছে রানের গতি, উইকেট হারিয়েছে নিয়মিতভাবেই। সাইম ও লাসিথ ছাড়া দুই অংক ছুঁতে পারেননি অন্য কোনও ব্যাটারই। ২০ রানে ৩ উইকেট নিয়ে ঢাকার মিডল অর্ডারকে ধসিয়ে দিয়েছেন রহমান রাজা।

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১২৪ রান তুলেছে ঢাকা।

সারাবাংলা/এফএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন