বিজ্ঞাপন

রাতে নিখোঁজ, সকালে মিলল কলেজছাত্রের চোখ উপড়ানো লাশ

February 8, 2024 | 4:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বপন (২০) নামে এক কলেজছাত্রের চোখ উপড়ানো রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের ফসলের মাঠের একটি শ্যালোচালিত সেচ ঘরের পানির ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত স্বপন পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে। তিনি এবার হাজী কোরব আলী ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

নিহত স্বপনের বাবা শফিকুল ইসলাম বলেন, রাতে খাবার শেষে বাজারে চা খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় স্বপন। অনেক রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল।

নিহত স্বপনের ছোট ভাই নয়ন ইসলাম জানান, সকাল আনুমানিক ১০টার দিকে রেললাইন থেকে একটু দূরে মাঠের মধ্যে মো. কোবাদ এর বন্ধ শ্যালো ঘরের পাশের একটি ড্রেনের মধ্যে বড় ভাইয়ের লাশ দেখতে পান। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও গোয়েন্দা শাখা ঘটনাস্থলে যায়।

বিজ্ঞাপন

উল্লাপাড়ার মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে কাজ করছি। নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) শাখার একটি টিমও এসেছে, তারাও কাজ করছেন।

তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন