বিজ্ঞাপন

শ্রীনগরে শিক্ষার্থী নীরব হত্যায় গ্রেফতার ৪

February 10, 2024 | 5:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী নীরব হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার(৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার বাঘড়ার মাগডাল এলাকার মনু মিয়ার ছেলে রাজিব (১৭), আক্কাস আলী মৃধার ছেলে তাহসান (১৬), একই এলাকার সুমির ছেলে রুদ্র (১৬) ও পশ্চিম কামারগাঁও এলাকার মো.রাশেদের ছেলে শাওন (১৭)।

এর আগে শুক্রবার বিকেলে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেরা ছুরিকাঘাত করে এসএসসি পরীক্ষার্থী নীরবকে হত্যা করে।

নিহত নীরব হোসেন (১৬) চাঁদপুর জেলার প্রয়াত দেলোয়ার হোসেনের ছেলে। প্রায় এক যুগ আগে নিহত নিরবের বাবা মারা যায়। এরপর থেকে নিরব তার মা ও ছোট ভাইকে নিয়ে নানার বাড়ি শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও এলাকায় বসবাস করতেন। নিরব পাশ্ববর্তী লৌহজং মডেল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

বিজ্ঞাপন

স্থানীয় লোকজন জানান, গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান ছিল। ওই দিন দুপুরে বিদ্যালয়ের ফটকের সামনে কয়েকজন বখাটে দুইজন স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে। এ ঘটনায় নীরব ও তার সহপাঠী কয়েকজন প্রতিবাদ করায় বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

শুক্রবার বিকেলে কামারগাঁওয়ের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে বসে ছিলেন নীরব ও তার বন্ধু ওহিদুল। এ সময় ১০/১২ জন বখাটে রামদা চাকু দিয়ে কুপিয়ে নীরবকে জখম করে। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় নীরবকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, ঘটনার পর থেকে অভিযুক্তদের আটক করতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। শুক্রবার দিবাগত রাতে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আমরা গ্রেফতার করি। এ ঘটনায় নিহতের মা দিলারা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন