বিজ্ঞাপন

বিশ্ব ইজতেমার শেষ পর্বে যেসব সড়ক বন্ধ থাকবে

February 10, 2024 | 5:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: বিশ্ব ইজতেমার শেষ পর্বের আখেরি মোনাজাত উপলক্ষে রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ১২টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজধানীর আব্দুল্লাহপুর থেকে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস ও টঙ্গীর স্টেশন রোড থেকে কামারপাড়া রোডে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুব আলম ইজতেমা ময়দানে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, ‘ইজতেমার আখেরি মোনাজাত উপলক্ষে জিএমপির ট্রাফিক বিভাগকে ঢেলে সাজানো হয়েছে। যেহেতু দূর-দূরান্ত থেকে মোনাজাতে অংশগ্রহণের জন্য মুসল্লিরা আসবেন, সেহেতু রোববার (১১ জানুয়ারি) রাত ১২টা থেকে কয়েকটি সড়ক বন্ধ রাখা হবে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘আখেরি মোনাজাতে উপলক্ষে দেশ-বিদেশের লাখো ধর্মপ্রাণ মুসল্লি মোনাজাতে অংশ নেবেন। এ কারণে তাদের সুবিধার জন্য রোববার রাত ১২টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজধানীর আবদুল্লাহপুর থেকে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস, আবদুল্লাহপুর থেকে কামারপাড়া রোড হয়ে গাজীপুর মহানগরীর টঙ্গী স্টেশন রোড পর্যন্ত সড়ক, আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত এবং মিরের বাজার থেকে টঙ্গী পর্যন্ত সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।’

সেক্ষেত্রে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগড়া বাইপাস দিয়ে তিনশ ফিট রাস্তা ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে। যেসব লোকজন ময়মনসিংহ বা গাজীপুর যাবেন, তারা বাইপাইল থেকে জয়দেবপুর চৌরাস্তা হয়ে চলে যেতে নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার শুরু হয়েছে এবারের বিশ্ব ইজতেমার শেষ পর্ব (মাওলানা সা’দ অনুসারী)। ১১ ফেব্রুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন