বিজ্ঞাপন

আমি চাই শাকিব আরও উপরে উঠুক: শাবনূর

February 11, 2024 | 6:01 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঢালিউড ইন্ডাস্ট্রির বর্তমান শীর্ষ নায়ক শাকিব খানের আজকের অবস্থানে আসার পিছনে যাদের অবদান অন্যতম তাদের মধ্যে শাবনূরের নামটাও আসবে। শাবনূর তখন ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা, তার শাকিব স্ট্রাগলিং হিরো। শাকিবকে এক প্রকার হাত ধরে টেনে তুললেন শাবনূর। শাকিবের আজকের এ অবস্থান নিয়ে শাবনূরের ভাবনা কী?─এমনটা জানতে চাওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

ঢাকা ক্লাবে শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় আয়োজন করা হয় ‘রঙ্গনা’ ছবির মহরত অনুষ্ঠান। সেখানে সাংবাদিকরা তাকে তার বন্ধু শাকিব খানের বর্তমান অবস্থান নিয়ে মন্তব্য জানতে চেয়ে উপরোক্ত প্রশ্নটি করেছিল।

জবাবে শাবনূর বলেন, শাকিব খান অনেক বড় সুপারস্টার হয়ে গেছে। সে আমাদের ইন্ডাস্টির মানুষ এবং আমার খুব ভালো বন্ধু। আমি চাই ও আরও বড় হোক, আরও উপরে উঠুক। ওর অবদান অনেক এ ইন্ডাস্ট্রির জন্য। অনেক কষ্ট করেছে ইন্ডাস্ট্রিতে। আমি দেখেছি ও শুটিংয়ের সময় কখনও বসেনি, একটু পানি পর্যন্ত খায় নি। ও কাজের ব্যাপারে অনেক সিরিয়াস। প্রথম যখন কাজে এসেছিল তখন, তখন নবীন ছিল। শটটা দিয়ে আমার দিকে তাকাতো─শটটা হয়েছে কি? আমি বলতাম, ‘হ্যাঁ, খুব সুন্দর হয়েছে। আরেকটা দিলে ভালো হতো।”

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘ওর গুণের শেষ নেই। অবশ্যই ভালো অভিনয় করে। প্রযোজক-পরিচালকরা যদি ভালো ছবি নিয়ে যদি ওর কাছে যায় তাহলে অবশ্যই ওর সঙ্গে আমার কাজ হবে। আমার দিক থেকে আপত্তি নেই।’

২০০০ সালে ইস্পাহানী আরিফ জাহানের ‘গোলাম’ ছবিতে প্রথম শাবনূর-শাকিব একসঙ্গে অভিনয় করেন। তবে তাদের জুটির সবচেয়ে আলোচিত ও ব্যবসাসফল ছবিগুলোর মধ্যে রয়েছে─আমার স্বপ্ন তুমি, স্বপ্নের বাসর, আমার প্রাণের স্বামী, ফুল নেবো না অশ্রু নেবো, সবার উপরে প্রেম, জন্ম, কঠিন প্রেম, কপাল, বলব কথা বাসর ঘরে, মায়ের মর্যাদা, নাচনেওয়ালী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন