বিজ্ঞাপন

বিচারপতি-কূটনীতিক-সরকারি কর্মকর্তাদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার

May 23, 2018 | 9:29 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিচারপতি, কূটনীতিক এবং সরকারের সামরিক-বেসামরিক কর্মকর্তাদের সম্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে ইফতার মাহফিলের আয়োজন করেন। বুধবার (২৩ মে) ইফতারের আগে প্রধানমন্ত্রী ইফতার মাহফিলে আগত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এ সময় দেশ, জাতি ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতের সব শহীদ, জাতীয় চার নেতা এবং শহীদ মুক্তিযাদ্ধাদের জন্য দোয়া করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহম্মদ এহসানুল হক মোনাজাত পরিচালনা করেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আইনমন্ত্রী আনিসুল হক, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, মুখ্য সচিব নজিবুর রহমান এবং তিন বাহিনীর প্রধানরা অন্যানের মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ ছাড়াও, আপিল বিভাগ ও হাইকোর্টের বিচারপতি, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট, ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা এবং যুক্তরাজ্য, মালয়েশিয়া, ইন্দোনেশিয়াসহ বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনাররা ইফতার মাহফিলে অংশ নেন।

এ ছাড়া, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববি এবং ঊর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তারাও ইফতার মাহফিলে যোগ দেন।

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন