বিজ্ঞাপন

চমেকের আইসিউতে ডাক্তার বেশে ল্যাব কর্মকর্তা

February 12, 2024 | 7:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের একটি ওয়ার্ডের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ডাক্তার বেশে প্রবেশের অভিযোগে একজনকে আটক করে পুলিশে দিয়েছে কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সোমবার (১২ এপ্রিল) দুপুরে হাসপাতালের ৩ নম্বর ওয়ার্ডে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার তৈয়ব আলী পাটোয়ারী (৫২) চাঁদপুরের ফরিদগঞ্জ থানার চর সাপুয়া গ্রামের বাসিন্দা। তিনি চিটাগং ল্যাব লিমিটেড নামে একটি বেসরকারি প্যাথলজিতে টেকনিশিয়ান হিসেবে কর্মরত আছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে জানান, চমেক হাসপাতাল কর্তৃপক্ষ এক ব্যক্তিকে আটক করে পুলিশ হেফাজতে দিয়েছে। তাদের অভিযোগ ওই ব্যক্তি বহিরাগত। ডাক্তার বেশে তিনি হাসপাতালের আইসিইউতে ঢুকে রোগী ও তার স্বজনদের প্রলুব্ধ করছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, পুলিশ ওই ব্যক্তির কাছ থেকে একটি আইডি কার্ড জব্দ করেছে যেখানে তিনি চিটাগং ল্যাব লিমিটেডের কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন বলে উল্লেখ করা ছিল। পুলিশ এর সত্যতা পেয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম আহসান সারাবাংলাকে বলেন, ‘হাসপাতালের নতুন ৩ নম্বর ওয়ার্ডের আইসিইউতে ওই ব্যক্তি ডাক্তারের অ্যাপ্রোন পরে রোগীদের সঙ্গে কথা বলছিল। আমিও তখন সেখানে ছিলাম। তাকে দেখে আমি তার পরিচয় জিজ্ঞেস করি। তখন সে কিছু বলতে পারিনি।’

‘সঙ্গে সঙ্গে আমি হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের তাকে আটক করার আদেশ দেই। পরে তার পকেটে তল্লাশি চালিয়ে সিরিঞ্জসহ বেশকিছু জিনিস পাওয়া যায়। তার বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষ বাদী হয়ে মামলা করছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/একে

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন