বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে কাভার্ডভ্যান চাপায় নিহত ৩

February 15, 2024 | 1:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: জেলার কাউখালী উপজেলায় কাভার্ডভ্যান চাপায় সিএনজি অটোরিকশা আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগান এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম সড়কে এই দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন— নবীন হোসেন (৫০), মো. হানিফ (৪৫) ও অপরজন অজ্ঞাত। আহতরা হলেন— সৈকত চাকমা(২২) ও চালক মো. নরুল আজিম (৩৫)।

পুলিশ জানিয়েছে, রাঙ্গামাটি শহর থেকে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক হয়ে কাউখালী উপজেলার ঘাগড়াবাজার যাচ্ছিল। এসময় চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্ডভ্যান সিএনজি অটোরিকশাটিকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানটি গভীর খাদে পড়ে গেলে সিএনজি অটোরিকশার যাত্রীসহ তিনজন নিহত ও চালকসহ দুইজন আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর খান বলেন, দুই জনের মরদেহ ও আহত দুই জনকে হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আরেকজনের মরদেহ কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আছে। তবে তার পরিচয় জানা যায়নি।

রাঙ্গামাটির পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ তিনজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে। লরির চালক ও হেলপারকে আইনের আওতায় আনা হবে।

রাঙ্গামাটি জেলা সিভিল সার্জন ডা. নিহার রঞ্জন নন্দী জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। যার মধ্যে দুইজন ঘটনাস্থলে মারা গেছেন এবং একজন হাসপাতলে আনার পরপরই একজন মারা যান। আহত দুইজনকে আমরা চিকিৎসা দিয়েছি এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে। গুরুত্বর আহত নূর আজিমকে আমরা ফ্রি অ্যাম্বুলেন্স দিয়ে চট্টগ্রাম পাঠিয়েছি। আহতদের ইন্টার্নি চিকিৎসকরা আর্থিকভাবে সহযোগিতা করেছেন।

বিজ্ঞাপন

রাঙ্গামাটির জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোশারফ হোসেন খান জানান, সড়ক দুর্ঘটনারস্থল আমরা পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আমরা সহযোগিতা করার চেষ্টা করব।

সারাবাংলা/পিডিএনআর/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন