বিজ্ঞাপন

২৫তম বিসিএস ফোরামের সভাপতি নেয়ামুল, সম্পাদক শহীদুল

February 19, 2024 | 12:51 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ২৫তম বিসিএস ক্যাডারদের সংগঠন ২৫তম বিসিএস ফোরামের সভাপতি পদে ড. মো. নেয়ামুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে মো. শহীদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। বিসিএস (কাস্টমস অ্যান্ড ভ্যাট) কর্মকর্তা নেয়ামুল জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রথম সচিব (কাস্টমস) এবং বিসিএস (পুলিশ) কর্মকর্তা শহীদুল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার সাইবার ও বিশেষ অপরাধ বিভাগের উপকমিশনার (ডিসি) হিসেবে কর্মরত।

বিজ্ঞাপন

সম্প্রতি ২৫তম বিসিএস ফোরামের ২০২৪-২০২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে তারা শীর্ষ নেতৃত্ব হিসেবে নির্বাচিত হন। ওই দিন ফোরামের ৩৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

নির্বাচনে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আবু হাসনাত মো. মইনউদ্দিন সিনিয়র সহসভাপতি এবং ডিএমপির উপকমিশনার (ডিসি, উত্তরা) মো. শাহজান সহসভাপতি-১ ও কৃষি সম্প্রসারণ অধিদফতর ঢাকার উপপরিচালক মোহাম্মদ সফিউজ্জামান সহসভাপতি-২ নির্বাচিত হন।

নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিসিএস (টেলিকম) কর্মকর্তা উপমহাব্যবস্থাপক খান মোহাম্মদ কায়সার ও বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের কর্মকর্তা ঢাকা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ সাইফুদ্দিন।

বিজ্ঞাপন

ফোরামের ২০২৪-২৫ মেয়াদের ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি দেখুন এখানে—

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন