বিজ্ঞাপন

ইঞ্জিন বিকল হয়ে মাঝপথে থেমে গেল কক্সবাজার এক্সপ্রেস

February 19, 2024 | 5:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেসের ইঞ্জিন মাঝপথে বিকল হয়েছে। প্রায় সাড়ে তিন ঘণ্টাতেও ট্রেন সচল না হওয়ায় ভোগান্তি ও দুশ্চিন্তায় পড়েছেন যাত্রীরা।

বিজ্ঞাপন

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে জেলার ডুলাহাজারা স্টেশন এলাকায় ট্রেনটির ইঞ্জিন বিকল হয়। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিকল্প ইঞ্জিনের কোনো ব্যবস্থা হয়নি। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

যাত্রীরা জানান, অনেকেই ঢাকা পৌঁছে অন্য ট্রেনে গন্তব্যস্থলে পৌঁছানোর জন্য অগ্রিম টিকিট কিনে রেখেছেন। সময়মতো কক্সবাজার এক্সপ্রেস ঢাকায় পৌঁছাতে না পারলে তারা সেই আগাম কিনে রাখা টিকিটে ট্রেনে ভ্রমণ করতে পারবেন না। এর ফলে বেশিরভাগ যাত্রী গন্তব্য স্থলে পৌঁছানোর সময় নিয়ে দুশ্চিন্তায় পড়েন। দীর্ঘ সময় ট্রেন থেমে থাকায় তা নিয়ে যাত্রীদের মধ্যে উৎকণ্ঠা তৈরি হলে পরে ইঞ্জিন বিকলের বিষয়টি জানা যায়।

বিজ্ঞাপন

আলমগীর নামের এক যাত্রী বলেন, হঠাৎ ট্রেন থেমে যাওয়ায় আমরা বেশ চিন্তায় পড়ে গেছি। কখন বাড়ি ফিরতে পারব, বুঝতে পারছি না। এমন ঘটনা অপ্রত্যাশিত।

মামুন নামের এক যাত্রী বলেন, রাত সাড়ে ১০টায় আমার ঢাকা থেকে রাজশাহী যাওয়ার জন্য টিকিট কেনা আছে। এটা (কক্সবাজার এক্সপ্রেস) সময়মতো না পৌঁছাতে পারলে আমিও ওই ট্রেন ধরতে পারব না। একেবারে বিপদে পড়ে যাব।

বিজ্ঞাপন

তবে এ বিষয়ে ট্রেনে অবস্থানরত কর্মকর্তারা কেউ কথা বলতে রাজি হননি। রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন