বিজ্ঞাপন

জমি নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে হত্যা: গ্রেফতার ২

February 20, 2024 | 6:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় এক সেনা সদস্যের মাকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃতরা হলেন- মুক্তাগাছার করাকান্দা গ্রামের আব্দুর রাজ্জাকের দুই ছেলে হাসান (৩০) ও মামুনুর রশিদ (২৮)।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ র‌্যাব আঞ্চলিক কার্যালয়ের উপপরিচালক (অপারশেনস অফিসার) মো. আনোয়ার হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

তিনি জানান, বসতবাড়ির জমি নিয়ে মুক্তাগাছা কলাকান্দা গ্রামের বাসিন্দা মাহমুদা খাতুন (৪৫) এর পরিবারের লোকজনের সঙ্গে শরীকদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। দ্বন্দ্ব নিরসনে ১৬ ফেব্রুয়ারি সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আলোচনায় বসলে কোনো সমাধান না হওয়ায় সবাই চলে যায়। ঐ দিন দুপুরে মাহমুদা খাতুন বাড়ি গোয়ালঘর পরিষ্কার করার সময় প্রতিপক্ষরা তাকে আঘাত করেন।

এসময় প্রতিপক্ষ মাসুদ মিয়ার হাতে থাকা কুড়াল দিয়ে মাহমুদা খাতুনের মাথার মাঝখানে কোপ দেন। গুরুতর আহত অবস্থায় তাকে মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। আশংকাজনক অবস্থায় মাহমুদা খাতুনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ছেলে মো. আফজাল হোসেন রনি হত্যাকণ্ডে জড়িত আটজনের নামে অভিযোগ দিয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৪ গতরাতে জেলার ভালুকার স্কয়ার মাস্টারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত হাসান ও তার ভাই মামুনুর রশিদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মুক্তাগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন