বিজ্ঞাপন

তানোরে দুর্বৃত্তের হামলায় যুবলীগ নেতা নিহত

February 21, 2024 | 12:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর তানোরে দুর্বৃত্তের হামলায় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বিলশহর গ্রামে হত্যার শিকার হন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত যুবলীগ নেতার নাম জিয়াউর রহমান (৪২)। বিলশহর এলাকার মৃত মোহর মণ্ডলের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সাবেক সদস্য।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন-তালন্দো ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলীর স্ত্রী আয়েশা আক্তার সুমি (৩৫), একই এলাকার লুৎফর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩০), আলাউদ্দিনের ছেলে সোহাগ (২৬)। ঘটনার পরে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ বলছে, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল আটটার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

স্থানীয় নেতাকর্মীরা জানান, নিহত যুবলীগ নেতা জিয়াউর রহমানের মরদেহ বিলশহর এলাকার মরশের দোকানের পাশে থেকে পুলিশ রাত দেড়টার দিকে উদ্ধার করে। জিয়াউরের শরীরের মধ্যে হাতে পায়ে ধারালো অস্ত্র দ্বারা আঘাতের চিহ্ন রয়েছে। পরে তার মরদেহ থানায় নিয়ে যায় পুলিশ।

জিয়াউর জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীর পক্ষে কাজ করেছিলেন। একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে শ্রদ্ধা জানিয়ে তিনি বাসায় ফিরছিলেন। এসময় তার উপর হামলা হয়ে বলে জানান নেতারা।

নিহত জিয়াউরের বড়ভাই রবিউল ইসলাম বলেন, তার ভাইকে হত্যার জন্য তাদের বাড়িতে হামলা চালানো হয়েছিল। তারা শত্রুতা জের ধরে তার ভাইকে হত্যা করেছে। তিনি আসামিদের গ্রেফতার সর্বোচ্চ শাস্তির দাবি করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে তানোর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি, তবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে আনা হয়েছে থানায়। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন