বিজ্ঞাপন

চাচাকে ছুরিকাঘাতে হত‍্যা: প্রধান আসামি গ্রেফতার

February 22, 2024 | 3:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে সুপারি চুরিকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত হওয়ার ঘটনার প্রধান আসামি রইস সরদারকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব-৬।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারি) সকালে মোল্লাহাট উপজেলার কুলিয়া ঘাতবিলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রইস উপজেলার জয়ডিহি গ্রামের দাঁড়িয়াঘাটা এলাকার বাসিন্দা এবং নিহত জামিল সরদারের চাচাতো ভাই ইসরাইল সরদারের ছেলে।

র‌্যাব জানায়, রইস জামিলের সুপারি বাগান থেকে কিছু সুপারি চুরি করেন। এই চুরির বিষয়ে জামিল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তার চাচাতো ভাই ইসরাইল সরদারের কাছে নালিশ করেন। এতে বাবা ও ছেলে জামিলের ওপর ক্ষুব্ধ হয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ভাতিজা রইস ছুরি দিয়ে জামিলকে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত অবস্থায় জামিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরও দুই জন আহত হন।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (সদর কোম্পানি) খুলনা ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার মোল্লাহাটের কুলিয়া ঘাতবিলা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি রইস সরদার কে হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

গ্রেফতার রইস সরদারকে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন