বিজ্ঞাপন

শুক্রবার থেকে ১০ দিনব্যাপী ‘জাতীয় শিশু-কিশোর ও যুবনাট্যোৎসব’

February 22, 2024 | 7:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১০ হাজার শিশুর মিলনমেলায় শুরু হচ্ছে ‘পঞ্চদশ জাতীয় শিশু-কিশোর ও যুবনাট্যোৎসব ২০২৪’। ‘শিল্প সংস্কৃতিঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ’ গড়ার অভিলক্ষ্যে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় শিল্প নিয়ে পৌঁছে যাবো আমারা উন্নতির শিখরে’ এই প্রতিপাদ্যে ২৩ ফেব্রুয়ারি (শুক্রবার) থেকে ৩ মার্চ (রোববার) পর্যন্ত একাডেমির ৪টি মিলনায়তনে একযোগে অনুষ্ঠিত হবে। দশ দিনব্যাপী এই উৎসবের যৌথ আয়োজক বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও পিপলস থিয়েটার এসোসিয়েশন।

বিজ্ঞাপন

শিশু-কিশোর ও যুবকদের ১০০টি নাট্য প্রযোজনা ও সাংস্কৃতিক পরিবেশনার মধ্যে থাকবে জেলা শিল্পকলা একাডেমির ৬৪টি ও পিপলস থিয়েটার এসোসিয়েশনের সদস্য সংগঠনের ৩৬টি প্রযোজনা।

‘পঞ্চদশ জাতীয় শিশু- কিশোর ও যুবনাট্যোৎসব ২০২৪’র উদ্বোধন পর্ব অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেল ৩টায় শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে। শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে এই উদ্বোধনী পর্বে প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। এবং বিশেষ অতিথি সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব খলিল আহমদ ও নাট্যব্যক্তিত্ব মঞ্চসারথি আতাউর রহমান। স্বাগত বক্তব্য রাখবেন শিল্পকলা একাডেমির সচিব সালাহউদ্দিন আহাম্মদ।

শিল্পকলা একাডেমির ৪ মিলনায়তনে প্রদর্শিত ১০০ শিশুতোষ নাটক সকলের জন্য উন্মুক্ত থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন