বিজ্ঞাপন

নাটোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

February 23, 2024 | 12:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: নাটোরে যাত্রীবাহী বাস এবং মাছবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক হাসিবুল ইসলাম শাকিল নিহত হয়েছেন। এ সময় ট্রাকে থাকা তিন মাছ ব্যবসায়ী আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে ডাল সড়ক নামক স্থানে নাটোর-বগুড়া মহাসড়ক এই দুর্ঘটনা ঘটে। নিহত হাসিবুল ইসলাম শাকিল যশোর জেলার কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে। আর আহতরা হলেন- যশোরের কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে তরুণ বিশ্বাস (২৬) একই এলাকার বাবু ও রনি।

এলাকাবাসী এবং পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে বগুড়াগামী একটি মাছের পিকআপ গাড়ির সঙ্গে নাটোরগামী গোল্ডেন লাইন নামক যাত্রীবাহী বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালক হাসিবুল ইসলাম শাকিল নিহত হন। অপরদিকে ট্রাকে থাকা আরও তিনজন মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এদের মধ্যে আহত তরুণের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন