বিজ্ঞাপন

মুদি দোকানে আগুন, কিশোরের মৃত্যু

February 23, 2024 | 9:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট : বাগেরহাটের কচুয়ায় মুদি দোকানে আগুনে দগ্ধ হয়ে আমিনুর রহমান মুন্সি (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে কচুয়া উপজেলার কামারগাতি গ্রামে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশের মো. বাচ্চু শেখের সাদমান স্টোরে (মুদি দোকান) এই অগ্নিকাণ্ড ঘটে।

এ সময় হাবিবুর রহমান শেখ (২০) ও হৃদয় ওরফে অন্তর শেখ (১৮) নামের আরও দুইজন দগ্ধ হন।

ক্ষতিগ্রস্ত দোকানটিতে মুদি পণ্যের পাশাপাশি গ্যাস সিলিন্ডার ও ডিজেল-পেট্রোল বিক্রি করা হতো।

বিজ্ঞাপন

আগুনে দগ্ধ তিনজনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় আমিনুর ও হাবিবুর রহমানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে আমিনুর রহমানের মৃত্যু হয়। এ ছাড়া হাবিবুর রহমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং হৃদয় বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মৃত আমিনুর রহমান মুন্সি কচুয়া উপজেলার ধোপাখালি এলাকার রেজাউল মুন্সির ছেলে। দগ্ধ হাবিবুর রহমান শেখ একই এলাকার লুৎফর রহমান শেখের ছেলে এবং হৃদয় শেখ একই এলাকার মৃত সোমেল শেখের ছেলে। দোকান মালিক বাচ্চু হৃদয় শেখের দাদা হন।

ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স চিতলমারীর স্টেশন অফিসার এস এম আব্দুল ওয়াদুদ জানান, খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়েছে।বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। আগুনে ওই ব্যবসায়ীর অন্তত ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। দশ লক্ষাধিক টাকার পণ্য উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন