বিজ্ঞাপন

ট্রাক চাপায় পোশাক শ্রমিক নিহত, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ

February 24, 2024 | 11:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: মহানগরীর তারগাছ এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাজীপুর সিটি করপোরেশনের ট্রাকের ধাক্কায় এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ সময় উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালায়। একইসঙ্গে সিটি করপোরেশনের ময়লা ফেলার গাড়িতে আগুন ধরিয়ে দেন।

বিজ্ঞাপন

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই নারী শ্রমিকের নাম মুনিরা (৩০)। তিনি বের্নহারডাটেজ টেক্সটাইল ইন্ডাস্ট্রি লিমিটেড নামে একটি কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, শনিবার সকালে কুনিয়া তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী। এ সময় সিটি করপোরেশনের দ্রুতগতির একটি ময়লার গাড়ি ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর শ্রমিক নিহতের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় বিভিন্ন কারখানার পোশাক শ্রমিকরা উত্তেজিত হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং গাড়িতে ভাঙচুর চালায়। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, ট্রাকের ধাক্কায় এক নারী শ্রমিক নিহতের ঘটনায় উত্তেজিত শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে রেখেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিকে/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন