বিজ্ঞাপন

ফকিরহাটে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

February 24, 2024 | 5:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোররাতে ফকিরহাট সদর ইউনিয়নের উত্তর পাড়াগ্রামের একটি ভাড়া বাসা থেকে মদকসহ তাদের গ্রেফতার করা হয়। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার চার মাদককারবারি হলেন- খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া নার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর কোতোয়ালি থানার মোড়ালী মোড় এলাকার সোহরাব হোসেনের ছেলে সাগর (২৮) ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উত্তরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল (৫০)।

পুলিশ জানায়, বাগেরহাটের ফকিরহাট সদর ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে মৃত হামিজ উদ্দিন গাজীর ছেলে ইব্রাহিম গাজীর বাসা ভাড়া নিয়ে মাদকের কারবার করছিলেন গ্রেফতারকৃত আসামিরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করে। এ সময় পুলিশ সেখান থেকে ২৪ কেজি গাঁজা, ৩৬০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল জব্দ করেন।

বিজ্ঞাপন

ফকিরহাট মডেল থানার ওসি আশরাফুল আলম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ঘটনাস্থলসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু ও আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন