বিজ্ঞাপন

বইমেলায় জহরত আরার দুই কাব্যগ্রন্থ

February 24, 2024 | 6:12 pm

সাহিত্য ডেস্ক

অমর একুশে বইমেলা, ২০২৪ এ এসেছে কবি ও শিক্ষক জহরত আরার দুটি কাব্যগ্রন্থ- ‘বহতা নদীর স্রোত’ ও ‘Speaking Silence’। ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ছয়টায় বই দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয় দেশ পাবলিকেশন্স এর ৪৭৮, ৪৭৯ ও ৪৮০ নং স্টলের সামনে। কেক কাটার মধ্য দিয়ে সূচনা করা হয় মোড়ক উন্মোচন। অনুষ্ঠানে বইগুলো সম্পর্কে বক্তব্য দেন বিশিষ্ট কবি ও শিক্ষাবিদ অধ্যাপক ড. শোয়াইব জিবরান, বাংলা একাডেমির সহকারী পরিচালক মনি হায়দার, কবি মাশুক শাহী, নরওয়ের বাংলাদেশ সমিতির সভাপতি কবি খোরশেদ আহমেদ, উদ্যোক্তা কে. আর. খান পিংকু ও দেশ পাবলিকেশন্সের প্রকাশক অচিন্ত্য চয়ন।

বিজ্ঞাপন

মোড়ক উন্মোচন অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন শিক্ষাবিদ অধ্যক্ষ সবুজ আহমেদ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিল শেয়ার ইয়োর ক্লজেটের প্রধান নির্বাহী ঋষা আহমেদ ও স্বেচ্ছাসেবকরা। দ্যা নিউ স্কুল ঢাকা, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীগণ।

জহরত আরার এটি চতুর্থ ও পঞ্চম প্রকাশনা। তার আগের বইগুলোর মধ্যে রয়েছে প্রথম কাব্যগ্রন্থ- পাখিদের মিছিলে (২০২০), দ্বিতীয় কাব্যগ্রন্থ রূপালি আলোয় মায়াবী পৃথিবী (২০২২) আর প্রথম উপন্যাস গডমাদার (২০২৩)। লেখিকার সবগুলো বই-ই দেশ পাবলিকেশন্স থেকে প্রকাশিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবিডিই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন