বিজ্ঞাপন

জিতেই বড়দিনের উপহার দিতে চান মেসি

December 19, 2017 | 5:43 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

গত মৌসুমে স্প্যানিশ লা লিগায় সর্বোচ্চ গোলদাতা হয়ে পিচিচি ট্রফি জিতেছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। চতুর্থবার পিচিচি খেতাব জিতে নেওয়ার পর আর্জেন্টাইন সুপারস্টার জানালেন, আসন্ন এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে হারিয়ে বড়দিনের উপহার দেবেন বার্সা সমর্থকদের।

বার্সা তারকা জানান, ‘এল ক্লাসিকো জয়টাই হবে বার্সা সমর্থকদের জন্য বড়দিনের উপহার। এই ম্যাচটা সব সময়ই আমার কাছে স্পেশাল। রিয়ালকে ওদের ঘরের মাঠে হারানোর আনন্দই আলাদা।’

আগামী শনিবার লা লিগায় এল ক্লাসিকোর প্রথম ম্যাচে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সা। ১৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কাতালান ক্লাবটি। ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে দিয়েগো সিমিওন, গ্রিজম্যানদের অ্যাতলেতিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৩৪। আর এক ম্যাচ কম খেলা বর্তমান চ্যাম্পিয়ন রিয়ালের পয়েন্ট ৩১। এই ম্যাচে জয় পেলে জিনেদিন জিদান, রোনালদোর দলের সঙ্গে ১৪ পয়েন্টে এগিয়ে যাবে মেসি-সুয়ারেজরা।

বিজ্ঞাপন

মেসি আরও জানান, ‘চলতি লিগে এল ক্লাসিকোর পরও অনেক ম্যাচ বাকি থাকবে। কিন্তু একটি জয় দিয়ে বছর শেষ করতে পারাটা দারুণ হবে। বড়দিনটা হবে আনন্দপূর্ণ।’

চলতি মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন মেসি, ছন্দ ধরে রেখেছে বার্সা। লিগে সব শেষ দেপোর্তিভো লা করুনার বিপক্ষে ৪-০ ব্যবধানে জয় পেয়েছে দলটি। ফর্মে থাকা কাতালান ক্লাবটি এবার সান্তিয়াগো বার্নাব্যুতেও জয় পেতে মুখিয়ে আছে।

সারাবাংলা/এমআরপি/১৯ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন