বিজ্ঞাপন

ট্রেন যাত্রী গোপাল ও রাজু হত্যা মামলায় গ্রেফতার ৪

February 25, 2024 | 9:45 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহে রাজু ওরফে পিচ্চি রাজু ও ট্রেনের যাত্রী গোপাল পাল হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও ছুরি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৪ ফেব্রুয়ারি) জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। গ্রেফতাররা হলেন- নগরীর সানকিপাড়া এলাকার নুরুল্লাহের ছেলে মো. ইব্রাহিম (২০), হাবিবুর রহমানের ছেলে আল আমিন (২৩), মো. মোজাম্মেল হকের ছেলে মো. নোমান ওরফে গালকাটা নোমান (২৮) ও কালিবাড়ি গুদারাঘাট এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৬)।

ওই বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, গত একুশে ফেব্রুয়ারি সন্ধ্যার পর মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া কমিউটার ট্রেন ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে দাঁড়ালে গোপাল পাল নামে এক যাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ট্রেন থেকে নেমে কাছেই পরিত্যক্ত বগির পেছনে যায়। সেখানে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত গোপাল পাল নেত্রকোনার মোহনগঞ্জের পালবাড়ি এলাকার ললিত চন্দ্র পালের ছেলে। পরদিন গোপালের স্ত্রী জবা রাণী বিশ্বাস বাদী হয়ে ময়মননিংহ রেলওয়ে থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন।

তিনি জানান, এরপর পুলিশ অভিযান চালিয়ে গতাকাল সন্ধ্যায় নগরীর কালিবাড়ি এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নেশা করার সময় মোহাম্মদ আলীকে গ্রেফতার করে। এসময় তার দেখানো মতে ঝোপের ভেতর লুকিয়ে রাখা চাকু জব্দ করে পুলিশ। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বলে, গোপাল পাল ট্রেন থেকে নেমে পরিত্যক্ত বগির কাছে আসলে মোহাম্মদ আলী জাপটে ধরে তার কাছ থাকা ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় বাধা দিলে গোপাল পালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ছিনতাইয়ের পাঁচটি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

ওসি ফারুক হোসেন আরও বলেন, গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর সানকিপাড়া বাজার এলাকায় পুর্ব শত্রুতার জেরে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজিব আহমেদ রাজু ওরফে পিচ্চি রাজুকে (৩৩) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। নিহত রাজিব আহমেদ রাজু ওরফে পিচ্চি রাজু নগরীর লিচু বাগান এলাকার মো. আব্দুস সালামের ছেলে। এ ঘটনার পরদিন রাজুর ভাই আল মামুন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা করেন। মামলার পরদিন নেত্রকোনার আটপাড়ার মঙ্গলসিধ এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিচ্চি রাজু হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং তাদের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও দা জব্দ করে পুলিশ।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন