বিজ্ঞাপন

এলিয়েন ‘টুমলু’ আসছে দুরন্ত টিভিতে

February 25, 2024 | 2:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সারা আর দুই ভাই বিলু, বিপুর খুনসুটি করে সময় কাটে। এমন সময় সব অদ্ভুত ঘটনা ঘটতে লাগলো টুমলু নামে এক এলিয়েনের সাথে দেখা হওয়ার পর। টুমলুর বয়স পৃথিবীর হিসেব অনুযায়ী ৪২১১ বছর, তবে সে মহাকাশের যে গ্রহ থেকে এসেছে সেখানকার নিয়ম অনুযায়ী সে পড়ে মাত্র ক্লাস টুতে। সেই গ্রহের স্কুলে লেখাপড়া শেখানো হয় জাদু বিষয়ে। ছাত্র হিসেবে টুমলু ভীষণ অমনোযোগী। জাদুর স্কুলে সে ঠিকমতো ক্লাস করে না, হোমওয়ার্ক করে না, পরীক্ষায় লেখে সব ভুলভাল মন্ত্র। একদিন ক্লাসে কী সব উল্টাপাল্টা মন্ত্র পড়ল টুমলু আর চলে এল পৃথিবীতে।

বিজ্ঞাপন

পৃথিবীতে এসে তার বন্ধুত্ব হলো সারা ও তার দুই ভাই বিলু বিপুর সঙ্গে। ধীরে ধীরে সে সারাদের পরিবারের অংশ হয়ে উঠে। টুমলুর ভুল জাদুর কারণে নানা রকম মজার ঘটনা ঘটতে থাকে। এসময় ঢাকায় বিভিন্ন জায়গায় ছেলে ধরার উৎপাত বেড়ে যায়। ছোট ছেলে মেয়ে থাকায় ছেলে ধরা দলের নজর পড়ে সারাদের বাড়িতে। তারা এই বাড়ির ছেলে মেয়েদেরকে ধরার জন্য চেষ্টা করতে থাকে। টুমলু নানাভাবে জাদুর সাহায্যে সারাদের পরিবারকে রক্ষা করে। টুমলুর সহায়তায় ছেলে ধরার দুষ্টু চক্র ধরা পড়ে।

বিজ্ঞাপন

এলিয়েন টুমলু ও সারার পরিবারের নানা মজার ঘটনা নিয়ে দুরন্ত টিভির ৩০ পর্বের ধারাবাহিক নাটক ‘টুমলু’। নাটকটি রচনা করেছেন মো. সাইফুল্লাহ রিয়াদ এবং পরিচালনা করেছেন মোস্তাক আহমেদ টিটু ও জামাল হোসেন আবির। নাটকটিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে শাহপরান রুদ্র, নাজাহ আলাইনা, জাওয়াদ হাসান খান, আবরার হোসেন খান, জয়েৎ কল্যাণ, তাওসিফ সাদমান তুর্য, নুশাবা মাহভীন এবং অন্যান্য চরিত্রে অভিনয় করেছে আইনুন পুতুল, সমাপ্তি মাসুক, বড়দা মিঠু, মাইমুনা মম, সাকিনা ইসলাম ঈশিকা, মারুফ মিঠু, পঙ্কজ মজুমদার, জুলফিকার চঞ্চল, হিমে হাফিজ, শাহাদাৎ সেতু, রিফাত নোবেল, সাজ্জাদ রাজিব প্রমুখ।

দুরন্ত টিভিতে নাটকটি প্রচারিত হবে ২৭ ফেব্রুয়ারি (বুধবার) থেকে প্রতিদিন দুপুর ১টা ও রাত ৮টায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
শিক্ষক সংকটে ‘নাকাল’ ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটরোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত সব খবর...
বিজ্ঞাপন