বিজ্ঞাপন

সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল কারারক্ষীর

February 26, 2024 | 10:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে আমজাদ হোসেন (৪০) নামে এক কারারক্ষীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা কারারক্ষিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনারগাঁও উপজেলার নোয়াখালী গ্রামের আব্দুর রশিদের ছেলে আমজাদ।

ওই কারারক্ষিকে হাসপাতালে নিয়ে আসা স্ত্রী রিনা বেগম জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার নোয়াখালী গ্রামে। তার বাবার নাম আব্দুর রশিদ। পাশেই নানাখি গ্রামে তাদের আরেকটি বাড়ির নির্মাণ কাজ চলছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে আমজাদ সেখানে গিয়ে বৈদ্যুতিক মোটরের সাহায্যে পানি দিয়ে ইট ভেজাচ্ছিলেন। এর কিছুক্ষণ পর তারা খবর পান, সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন তার স্বামী আমজাদ। সেখান থেকে তাকে সরাসরি ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

রিনা বেগম আরও জানান, ১৯ বছর যাবত কারারক্ষীর চাকরি করে আসছিলেন আমজাদ। বর্তমানে গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এ কর্মরত ছিলেন। গত শুক্রবার তিনি ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। এক ছেলে ও এক মেয়ের জনক আমজাদ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রোমাঞ্চকর ক্লাসিকো জিতে লিগ শিরোপায় এক হাত রিয়ালেরসহকারী শিক্ষক নিয়োগ: ৩য় গ্রুপের সংশোধিত ফল প্রকাশবাংলাদেশের শ্রম অধিকারের উন্নয়ন চায় যুক্তরাষ্ট্রপরিবেশবান্ধব অবকাঠামো নির্মাণের নির্দেশ গণপূর্তমন্ত্রীরতাপপ্রবাহে বিদ্যুতের চাহিদা ছাড়াতে পারে ১৭০০০ মেগাওয়াটশিল্পকলায় আন্তর্জাতিক প্রতিবন্ধী শিল্প উৎসব শুরু শুক্রবারঅর্থ আত্নসাৎ: সোনালী লাইফের পর্ষদ সাসপেন্ড করে প্রশাসক নিয়োগমেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়ানোর তাগিদডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত‘সমবায় সমিতিতে কৃষিকে অগ্রাধিকার দিলে মানুষ সুফল পাবে’ সব খবর...
বিজ্ঞাপন