বিজ্ঞাপন

ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসে পুরস্কার পেল কনটেন্ট ম্যাটার্স

February 26, 2024 | 11:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশীয় প্রতিষ্ঠান কনটেন্ট ম্যাটার্স এ বছরের ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসে সবচেয়ে বেশি উদ্ভাবনী কোম্পানি (মোস্ট ইনোভেটিভ কোম্পানি) ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে। কনটেন্ট ম্যাটার্সের জনপ্রিয় স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলের জন্য তাদের এই পুরস্কারে ভূষিত করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ১৮ ফেব্রুয়ারি মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডস হোটেলে ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসের ১৬তম অধিবেশনে কনটেন্ট ম্যাটার্সের হয়ে এই সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আদিল।

বিশ্বের প্রায় ১৮৪টি দেশের প্রতিনিধিদের নিয়ে গঠিত ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস প্রতিবছর ১৮টি ক্যাটাগরিতে এই পুরস্কার দিয়ে আসছে। এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইন্ডাস্ট্রি এক্সপার্টদের নিয়ে গঠিত জুরি বোর্ডের বিবেচনায় এই সম্মাননা দেওয়া হয়।

বিজ্ঞাপন

র‌্যাবিটহোল বাংলাদেশের শীর্ষ স্পোর্টস ওটিটি ও লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এর পেইড প্ল্যাটফর্মে প্রায় ৮৫ লাখ গ্রাহক এ পর্যন্ত বিশ্বকাপ, এশিয়া কাপ, টি-টুয়েন্টি বিশ্বকাপ ও ইংলিশ প্রিমিয়ার লীগসহ বিভিন্ন খেলা লাইভ স্ট্রিমিং উপভোগ করে আসছে। এর আগে সর্বশেষ ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড ২০২৩-এর চ্যাম্পিয়ন দল এবং আইসিটির অস্কারখ্যাত এপিকটা ২০২৪-এর বিশেষ সম্মাননা লাভের গৌরব অর্জন করেছিল র‌্যাবিটহোল।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন