বিজ্ঞাপন

গাজীপুরে বাস চাপায় কলেজ শিক্ষার্থী নিহত

February 27, 2024 | 12:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: মহানগরীর পূবাইলে বাসের চাপায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত হাবিব (১৮) পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী এবং তিনি আনোয়ার গ্রুপে চাকরি করতেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে পূবাইল থানার টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের করমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

হাবিব টঙ্গী পূর্ব থানার মরকুন মধ্যপাড়া এলাকায় বাস করতেন। তিনি জামালপুর জেলার ইসলামপুর থানাধীন ডিগ্রীরচর এলাকার সাইদুলের ছেলে।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেলে পূবাইলের মীরেরবাজারের দিকে যাওয়ার সময় একটি ইজিবাইক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। পরে ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল চালক সড়কে পড়ে গেলে নরসিংদী থেকে আসা ঢাকাগামী পূবাইল পরিবহন লিমিটেডের একটি বাস ঘটনাস্থলেই মোটরসাইকেল চালককে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। তবে বাস ও চালক কাউকেই আটক করা যায়নি।

বিজ্ঞাপন

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, সকালে করমতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মারা যায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/টিকে/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন