বিজ্ঞাপন

কারা থাকছে ‘সবজান্তা’ ফাইনালে

February 27, 2024 | 7:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রশ্ন, ধাঁধা, ভাবনা, চিন্তার যুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই শেষে সারাদেশ থেকে বাছাইকৃত ৬৪টি দলের সেরা দুটি দল পৌঁছে গেলো দুরন্ত টিভির স্কুলভিত্তিক কুইজ-শো ‘সবজান্তা’র ফাইনালে। কে হবে চ্যাম্পিয়ন তাই নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

বিজ্ঞাপন

‘সবজান্তা’ কুইজ-শো’তে অংশ নেয়া দলগুলো তৈরি হয় ৫ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে। প্রতিযোগিদের পাঠ্য বইয়ের পাশাপাশি সাধারণ জ্ঞান, বুদ্ধির খেলা, বাংলাদেশের ইতিহাস, খেলাধুলা, সংস্কৃতি ইত্যাদি বিষয়ে উত্তর দিয়ে পাড়ি দিতে হয় ৫টি রাউন্ড। তুমুল উত্তেজনাময় সেই পর্বগুলোতে জয়লাভ শেষে সবজান্তার ফাইনালে পৌঁছালো ‘বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ’ এবং ‘হলি ক্রস উচ্চ বালিকা বিদ্যালয়’। দুইটি দল মুখোমুখি হতে যাচ্ছে আগামী ২৮ ও ২৯ ফেব্রুয়ারি (বুধ ও বৃহস্পতিবার) অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনালে। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন, রানার-আপ এবং তৃতীয় স্থান বিজয়ী দলকে দেয়া হবে এক বছরের শিক্ষাবৃত্তি, সার্টিফিকেট, দুরন্ত স্মারক এবং বই।

বিজ্ঞাপন

সাজু খাদেম-এর সঞ্চালনা এবং পার্থ প্রতিম হালদারের পরিচালনায় কুইজ-শো ‘সবজান্তা’র ফাইনাল পর্বগুলো দেখা যাবে ২৮ ও ২৯ ফেব্রুয়ারি (বুধ ও বৃহস্পতিবার) দুপুর ২টা ও রাত ৮টা ৩০ মিনিটে দুরন্ত টিভিতে।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন