বিজ্ঞাপন

লিটন দাসের জরিমানা

February 28, 2024 | 8:10 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দশম বিপিএলের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই সু-সময়ের মধ্যেই দুঃসংবাদ। জরিমানার কবলে পড়তে হয়েছে দলটির অধিনায়ক লিটন কুমার দাসকে। আম্পায়ারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে জরিমানার মুখে পরেছেন লিটন।

বিজ্ঞাপন

প্রধম কোয়ালিফায়ার ম্যাচে কুমিল্লার বোলিং ইনিংসে আম্পায়ারের একটি সিদ্ধান্ত পছন্দ না হলে তেড়ে যান লিটন। ফিল্ড আম্পায়ার শরফুদ্দৌল্লা সৈকতের সঙ্গে অনেকক্ষণ তর্ক করতে দেখা যায় কুমিল্লার অধিনায়ককে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ সালাউদ্দিন মাঠে ঢুকে শান্ত করার চেষ্টা করেন লিটনকে।

ম্যাচ শেষে আম্পায়ার ম্যাচ রেফারি রাকিবুল হাসানের কাছে অভিযোগ জানান। সেই অভিযোগের প্রেক্ষিতে শাস্তি পেলেন লিটন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে শাস্তির বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে লিটনকে। পাশাপাশি ১টি ডিমেরিট পয়েন্টও যোগ করা হয়েছে লিটনের নামের পাশে।

বিজ্ঞাপন

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারিয়ে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগে ব্যাটিং করে ১৮৫ রান তুলেছিল রংপুর। পরে চার উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ফেলে কুমিল্লা। ম্যাচে ৮৩ রানের দুর্দান্ত একটা ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন লিটন দাস।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন