বিজ্ঞাপন

মানিকগঞ্জে নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

March 4, 2024 | 3:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে নিখোঁজের দুইদিন পর কালীগঙ্গা নদী থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৪ মার্চ) সকাল ১১টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার কুশেরচর এলাকার কালিগঙ্গা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সামিয়া ইসলাম কুমিল্লার চান্দিনা উপজেলার পরচঙ্গা গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে মানিকগঞ্জ সুরেন্দ্র কুমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসা থেকে কোচিং করার জন্য বের হয় সামিয়া। বিকেলে তার মা কোচিং সেন্টারে মেয়েকে আনতে গিয়ে জানতে পারেন সামিয়া কোচিংয়ে আসেনি। এরপর বিভিন্ন স্থানে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। সন্ধ্যার দিকে স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে জানতে পারেন পৌরসভার ৯ ওয়ার্ডের চরবেউথা এলাকায় সামিয়ার স্কুলব্যাগ পাওয়া গেছে। পরে পরিবারের লোকজন ওই স্কুলব্যাগ নিয়ে আসেন। এরপর সদর থানায় নিখোঁজের বিষয়টি জিডি করেন তার বাবা সাইফুল ইসলাম।

বিজ্ঞাপন

সামিয়ার বাবা সাইফুল ইসলাম মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যানের চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনা গ্রামে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, সোমবার সকালে পৌরসভার কুশেরচর এলাকায় সামিয়ার মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ সকাল ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন