বিজ্ঞাপন

দ.আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

March 4, 2024 | 6:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: দক্ষিণ আফ্রিকার জোহানের্সবাগে এক বাংলাদেশি যুবক ও তার সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (৩ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন-মো.মহিন ভূঞা (৩২) সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামের ইসলাম পাটোয়ারী বাড়ির মো. হোসেন ভূঞার ছেলে ও তার স্ত্রী রুনা আক্তার (২২)। সে একই উপজেলার কেশারপাড় ইউনিয়নেরে জমাদার বাড়ির মো. লিটনের মেয়ে।

অর্জুনতলা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) আব্দুর জব্বার বলেন, গতকাল সন্ধ্যার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীরা আফ্রিকার জোহানের্সবাগ স্ট্রেটে মহিন ও তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তবে এ ঘটনায় সৌভাগ্যক্রমে ভাগ্যক্রমে তাদের সঙ্গে থাকা দুই সন্তান বেঁচে যায়।

তিনি জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে আফ্রিকায় থাকা নিহতের ছোট দুই ভাই বিষয়টি দেশের বাড়িতে জানায়। প্রাথমিক ভাবে এর থেকে বেশি কিছু আমরা এখনও জানতে পারেনি। ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

নিহতের ছোট ভাই মো. মফিজ ভূঞা বলেন, আমার বড় ভাই মহিন ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। ছয় বছর আগে তার স্ত্রীকে নিয়ে যান। আমার ভাবি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সন্ত্রাসীরা ভাবিসহ আমার বড় ভাইকে গুলি করে হত্যা করেছে।

ইউপি সদস্য আব্দুর জব্বার আরও বলেন, নিহত প্রবাসীর গ্রামের বাড়ির মসজিদের মাইকে তাদের মৃত্যু সংবাদ এলাকাবাসীকে জানানো হয়েছে। এতে গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন