বিজ্ঞাপন

মূল্য যাই হোক, ম্যাচটা দেখা চাই

December 19, 2017 | 6:10 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও ফরাসি জায়ান্ট পিএসজি। ম্যাচে থাকবেন রিয়ালের পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো এবং পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমার। আর এই ম্যাচের টিকিটের দাম উঠে গেছে আকাশছোঁয়া।

রিয়াল-পিএসজির প্রথম লেগের ম্যাচটি গড়াতে এখনো প্রায় আড়াই মাসের মতো বাকি। তবে, পিএসজি সমর্থকদের যেন তর সইছে না। টিকিটের জন্য হন্য হয়ে ঘুরছেন তারা। যেকোনো মূল্যেই টিকিট চাই তাদের।

বিজ্ঞাপন

এদিকে, পিএসজি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিশ্চিত করেছে, পিএসজি-রিয়াল ম্যাচের কোনো টিকিট আর অবশিষ্ট নেই। তারপরও যারা টিকিট চান, তাদেরকে ক্লাবের পুন টিকিট বিক্রি পেজে ঢুকতে অনুরোধ করা হয়েছে।

তাতেই টিকিট নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে প্যারিস তথা ফ্রান্সে। ম্যাচের টিকিট পেতে প্যারিসের দর্শকরা পাগলকেও হার মানাচ্ছে। ৩১৫ ইউরো মূল্যের টিকিট তাদের পাগলামীর কারণে বিক্রি করা হচ্ছে ১৪ হাজার ৬৯৫ ইউরোতে! মূল্য যাই হোক, রিয়ালের বিপক্ষে ম্যাচটা পিএসজির দর্শকরা উপভোগ করতে চান মাঠে বসেই।

বিজ্ঞাপন

রিয়াল-পিএসজির শেষ ষোলোর প্রথম লেগ অনুষ্ঠিত হবে ১৪ ফেব্রুয়ারি রিয়ালের মাঠে। স্প্যানিশ দলটির ওয়েব পেজে জানানো হচ্ছে, এই ম্যাচের সব টিকিটও এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। আর পিএসজির ঘরের মাঠের ফিরতি লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ মার্চ। ফিরতি লেগের ম্যাচে পিএসজির পাগলাটে সমর্থকরা কি করে বসবেন সেটা সময় হলেই টের পাওয়া যাবে।

সারাবাংলা/এমআরপি/১৯ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন