বিজ্ঞাপন

আততায়ীর গুলিতে প্রাণ গেলো ধনঞ্জয়ার বাবার

May 25, 2018 | 11:39 am

সারাবাংলা ডেস্ক।।

বিজ্ঞাপন

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরে দলের সঙ্গে যাওয়ার কথা ছিল শ্রীলঙ্কান ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভার। তার আর যাওয়া হচ্ছে না। আততায়ীর গুলিতে বৃহস্পতিবার মধ্যরাতে নিহত হয়েছেন তার পিতা। সে কারণে টেস্ট স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহর করে নিয়েছেন এই শ্রীলঙ্কান।

কলম্বোর এক শহরতলীতে বৃহস্পতিবার (২৪ মে) ধনঞ্জয়ার বাবাকে গুলি করে দুবৃত্ত। স্থানীয় রাজনীতিবিদ ছিলেন তার বাবা। শ্রীলঙ্কার লাভিনিয়া শহরের কাউন্সিলর ছিলেন তিনি। তবে এ ঘটনায় কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি লঙ্কান পুলিশ। তদন্তের পাশাপাশি দোষীদের খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশটির আইন শৃঙ্খলা বাহিনী।

এদিকে এ ঘটনায় ওয়েস্ট ইন্ডিজ ট্যুর থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন ধনঞ্জয়া। নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের একজন কর্মকর্তা জানিয়েছেন। ডি সিলভার পরিবর্তে কাকে নেওয়া হবে এখনো সেই ঘোষণা দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট। চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার উদ্বোধনী ব্যাটসম্যান দিমুথ করুনারত্নে নেটে ব্যাটিং করার সময় ইনজুরিতে পড়েন। এবার পিতার মৃত্যুর কারণে দলের সঙ্গে যেতে পারছেন না ধনঞ্জয়া।

বিজ্ঞাপন

সম্প্রতি টেস্ট দলে ফিরেছেন ধনঞ্জয়া। ফেরার পর দিল্লি ও চট্টগ্রামে সেঞ্চুরি করেছেন। এ পর্যন্ত তিনি ১৩টি টেস্ট ও ১৭টি ওয়ানডে খেলেছেন। গেল জানুয়ারিতে শ্রীলঙ্কার ব্যাটসম্যান হিসেবে যৌথভাবে দ্রুততম ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন